আসুন দুঃখের কিছু বানী দেখেনিন

আমি তোমায় ভালোবাসি, তোমার আবেগকে নয়।

আমি তোমায় ভালোবাসি, তোমার আবেগকে নয়। আমি তোমায় ভালোবাসি তোমার মাঝে অস্তিত্বকে ধরে রাখার জন্যে। আমি তোমায় ভালোবাসি, তোমার সুখগুলোকে নয়।
আমি তোমায় ভালোবাসি তোমার সেই পুরানো স্মৃতি মনে করার জন্যে। আমি তোমায় ভালোবাসি, তোমার রূপকে নয়। আমি তোমায় ভালোবাসি, তোমার মাঝে শত কষ্টগুলো বুঝার জন্যে। আমি তোমায় ভালোবাসি, আমাকে খুঁজে পাওয়ার জন্যে।
আমি তোমায় ভালোবাসি, তোমার আবেগকে নয়।

আমি তোমায় ভালোবাসি, শুধুই তোমায় ভালোবেসে নিজেকে তোমার মাঝে খুঁজে পাওয়ার জন্যে। আমি তোমায় ভালোবাসি, কান্না গুলোকে লুকানোর জন্যে। আমি তোমায় ভালোবাসি, তোমার মাঝে রহস্যকে খুঁজে বের করার জন্যে। আমি তোমায় ভালোবাসি, মনের মাঝে নীল রঙ সাজিয়ে; আমি ঠিক তোমায় ভালোবাসি অনেক কষ্ট বুকে নিয়ে - যা তোমার ভালোবাসার কাছে কিছুই না।
তোমাকে ভালোবাসি তোমার মত করে...

Back To Top